ব্রেকিং নিউজ
সপ্তাহের ব্যবধানে ডিমের দাম, অস্বস্তি মাছ মাংসের বাজার বিমান বিধ্বস্তে নিহত পাইলট আসিমের মরদেহ মানিকগঞ্জে পৌঁছেছে, স্বজনদের আহাজারি রাসুল (সা.) দুশ্চিন্তা থেকে মুক্তির জন্য যে দোয়া পড়তেন বিদায়ী শ্রেষ্ট শিক্ষিকা লিপিকা দস্তিদারের অবসরে যাওয়ায় বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান ছেলে পর এবার কন্যা সন্তানের মা হলেন পরীমনি পাইকগাছা শাখার বাস মালিক সমিতি'র আহবায়ক কমিটি গঠন
×

প্রতিনিধি ইসলামপুর, জামালপুর
প্রকাশ : ৫/৬/২০২২ ১০:৪০:২২ PM

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি ইসলামপুরে বিক্ষোভ

জামালপুরের ইসলামপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে বাংলাদেশ ছাত্রলীগ ইসলামপুর উপজেলা শাখার আয়োজনে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক

প্রদক্ষিণ শেষে বটতলা চত্বরে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি অধ্যক্ষ জামাল আব্দুল নাছের চৌধুরী চার্লেছ,সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস ছালাম ,যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র আব্দুল কাদের সেখ,সাংগঠনিক সম্পাদক সরদার জাকিউল হক, যুবলীগ নেতা মনিরুজ্জামান লাঞ্জু, উপজেলা ছাত্রলীগের সভাপতি নূরে আজাদ ইমরান, সাধারণ সম্পাদক আলহাজ্ব মিয়া প্রমুখ।

বক্তারাঅনতিবিলম্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি ও হত্যার হুমকি কারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাহাদাত হোসেন স্বাধীন,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কৃষিবিদ শফিকুর রহমান শিবলী, মহিলা বিষয়ক সম্পাদক শাহিদা পারভীন লিপি, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শাওন সরকার, শহর ছাত্রলীগের আহŸায়ক শাকিল আহমেদ।